আরও চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার সমাপনী

Please follow and like us:

আব্দুস সোবহান তারেক→চাঁপাইনবাবগঞ্জ✍️
বিজ্ঞান বিষয়ে সচেতনতা বৃদ্ধি এবং শিশু-কিশোর ও তরুনদের মধ্যে উদ্বাধনী চেতনা বিকাশের লক্ষ্যে প্রতিবছরের মত এবছর ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ২ দিনবাপী বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা প্রশাসনের আয়োজনে গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ে শুরু হওয়া মেলার সমাপনী অনুষ্ঠানে বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের সহযোগিতায় এবারের মেলার সমাপনীতে বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক মো.মোজদার হোসেন,নির্বাহী ম্যাজিষ্ট্রেট রওশনা জাহান।

জেলা কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সালের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমেদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। মেলায় ৫টি উপজেলার ১৮টি ষ্টলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের উদ্ভাবনী প্রযুক্তি প্রদর্শন করেন।

News Desk
আমরা স্বাধীনতার পক্ষে
http://www.shaplanewsbd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *