আরও রাজনীতি লিড নিউজ

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

Please follow and like us:

News Desk:
বগুড়ার গাবতলী পৌরসভা নির্বাচনে ভোট চাওয়া নিয়ে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্য সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের গাবতলী ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতের এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিলে পুলিশি টহল বাড়ানো হয়েছে। গাবতলী থানার ওসি নুরুজ্জামান রাজু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি বগুড়ার গাবতলী পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থিতা যাচাই-বাছাই শেষ হয়েছে। আগামী ১১ জানুয়ারি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে। ৮ জানুয়ারি রাতে ভোট চাওয়া নিয়ে ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সোহেল রানার সমর্থক ইমরান হোসেনকে অপর প্রার্থী গোলাম রব্বানী রতনের সমর্থক আল আমিন মারপিট করেন। প্রথম দফায় রতনের দুই সমর্থক আহত হলে তাদের গাবতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। আহতদের দেখতে যাওয়ার পথে সোহেল রানার ক্যাম্পের কাছে তার সমর্থকরা ভ্যান থামিয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে হামলা করেন। এতে প্রতিপক্ষের সমর্থক ব্যবসায়ী রেজওয়ানুল হক মানিক, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল জোব্বার, আবুল হোসেন সোনার, লুৎফর রহমান ও রাসেল পাইকারসহ পাঁচজন আহত হন।

হামলার অভিযোগ অস্বীকার করে বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী সোহেল রানা বলেন, তার সমর্থক ইমরান হোসেনকে ধরে নিয়ে গিয়ে মারপিট করা হয়। তাকে ছাড়াতে গেলে সংঘর্ষ সৃষ্টি হয়। এ সময় আবু তাহের, জাহিদুল ইসলাম জিহাদ ও রব্বানী আহত হন। আহত আবু তাহেরকে বগুড়া শজিমেক হাসপাতাল ও অন্যদের গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ নিয়ে শনিবার সকালে দু’পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে উভয় প্রার্থীর লোকজন লাঠিসোটা হাতে মহড়া দেন। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশি টহল জোরদার করা হয়।

গাবতলী থানার ওসি নুরুজ্জামান রাজু জানান, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রতন ও রানার সমর্থকদের মধ্যে ভোট চাওয়া নিয়ে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের আহত কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকাল পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি।

News Desk
আমরা স্বাধীনতার পক্ষে
http://www.shaplanewsbd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *