অপরাধ জাতীয় তথ্যপ্রযুক্তি লিড নিউজ সারাদেশ

তথ্য মন্ত্রণালয়কে ম্যানেজ করেই সম্প্রচার চালাচ্ছে লাইসেন্সবিহীন চ্যানেল মাই টিভি || এনামুল হক খান

Please follow and like us:

নিউজ ডেস্ক🚏
মাই টিভি লিমিটেড এর নামে পাস হওয়া টিভি চ্যানেলের লাইসেন্স হাতিয়ে নিয়ে দীর্ঘ ৯ বছর যাবত চালাচ্ছে বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল মাই টিভি।

মাই টিভি লিমিটেডে এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব এনামুল হক খান জানান, আগে আমার কারো প্রতি কোন অভিযোগ ছিলোনা। এখন সরকারের তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সম্প্রচার যেখানে নিজে বলেন মাই টিভির লাইসেন্স দেয়া হয়েছে তথ্য মন্ত্রণালয় থেকে নাসির উদ্দিনের নামে। সেখানে এনামুল হক খান জানান এবার আমার অভিযোগ সরাসরি তথ্য মন্ত্রণালয়ের বিরুদ্ধে।

কারণ তথ্য মন্ত্রণালয় কে ম্যানেজ করে সে নাসির উদ্দিন আমাদের নামে বরাদ্দ তরঙ্গ ব্যবহার করে ভুয়া মাই টিভি চালাচ্ছে। না হলে যেখানে মাননীয় প্রধানমন্ত্রী অনুমোদন করেননি সেখানে তথ্য মন্ত্রণালয় নাসিরু দ্দিনের নামে লাইসেন্স দিলো কিভাবে? এখানে সরাসরি মাননীয় প্রধানমন্ত্রীকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে খোদ তথ্য মন্ত্রণালয়।

তথ্য মন্ত্রণালয় এত বড় সাহস কিভাবে দেখালেন এটাই এখন প্রশ্ন। মাননীয় প্রধানমন্ত্রী দেশের বাইরে থাকাতে উনাকে বিষয়টি অবহিত করতে পারছেন না। তবে এনামুল হক খান এবং বিলকিস জাহান এর যৌথ স্বাক্ষরে আবারো বিষয়টি বিবেচনা করার জন্য তথ্য সচিব বরাবর আবেদন করে মাই টিভি লিমিটেডের কর্তৃপক্ষ।

পাশাপাশি এই আবেদনের অনুলিপি মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, বাণিজ্যমন্ত্রী ও সাংস্কৃতিক মন্ত্রী বরাবর পাঠানো হয়েছে। এই আবেদনের ফলাফল দেখে উনারা পরবর্তী পদক্ষেপ নিবেন বলেও জানান ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব এনামুল হক খান।

এবিষয়ে মাই টিভি কর্তৃপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা  করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

সূত্র→{স্বদেশ বাণী ২৪ ডট কম}

News Desk
আমরা স্বাধীনতার পক্ষে
http://www.shaplanewsbd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *