জাতীয় রাজনীতি লিড নিউজ সারাদেশ

গুজব ছড়িয়ে সরকারের পতন ঘটানো যাবে না ; কৃষিমন্ত্রী

Please follow and like us:

নিউজ ডেস্ক🚏
কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে, গুজব ছড়িয়ে, দেশী বিদেশী ষড়যন্ত্র করে এ সরকারের পতন ঘটানো যাবে না। তাই কেউ গুজবে কান না দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না।

শুক্রবার (২৬ জুলাই) কেন্ত্রীয় আওয়ামী লীগের উদ্যোগে জামালপুররের সদর, মেলান্দহ ও ইসলামপুর উপজেলার বানভাসীদের মাঝে ত্রান বিতরন কালে মন্ত্রীরা এসব কথা বলেন।

এদিকে ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি বলেছেন বাংলাদেশ এখন দুর্যোগ প্রবন রাষ্ট্র নয়, দুর্যোগ সহনশীল রাষ্ট্র। জাপানের সাথে চুক্তির মাধ্যমে বন্যা কবলিত এলাকায় নদীর দুই পাশে উচু বাঁধ নির্মান করার মাধ্যমে বন্যা নিয়ন্ত্রন করা হবে।

জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমান উকিল এমপি, মির্জা আজম এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি ও ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি,

জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ শাহ কামাল, জেলা প্রশাসক আহমেদ কবীর।

News Desk
আমরা স্বাধীনতার পক্ষে
http://www.shaplanewsbd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *