বিনোদন লিড নিউজ সারাদেশ

উদীয়মান তরুণ হিরো বিপ্লবের মাদক বিরোধী নাটক “পাপ”

Please follow and like us:

তারেক আহম্মেদ→ চাঁপাইনবাবগঞ্জ✒
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো ট্রলার লেন্স ঘোষণা করেন গেলো বছরের মে মাসে।

ঠিক তারই ধারাবাহিকতায় উদীয়মান তরুণ মডেল তারকা সাব্বির আহম্মেদ বিপ্লব’র মেন হিরোর চরিত্রে নির্মিত হয়েছে মাদক বিরোধী বিশেষ নাটক “পাপ”। নাটকটির রচনায় ছিলেন মারুফ সরকার। পরিচালনা করেন মাহমুজ ইসলাম। সম্প্রতি রূপগঞ্জের ডাক্তার বাড়ি শুটিং হাউজে নির্মিত হয়েছে মাদক বিরোধী বিশেষ এই নাটকটি।

মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার একটি চিহ্নিত জাতীয় সমস্যা। ধ্বংস হয়ে যাচ্ছে যুব সমাজ। এমনকি মাদকের ভয়াবহ অবস্থা থেকে রক্ষা পাচ্ছেনা তরুণ শিশুরাও। মেধাবী তরুণ প্রজন্ম আজ মাদকের ছোবলে দিশেহারা।

মূলত আগামী তরুণ প্রজন্ম এবং জাতিকে কে ভয়াবহ মাদকের ছোবল থেকে ফিরিয়ে আনতে ও মাদকমুক্ত বাংলাদেশ গড়তে নির্মিত হয়েছে নাটক পাপ।

নাটকটির মেন হিরোর চরিত্রে অভিনয় করেছে তরুণ এই অভিনেতা ও মডেল তারকা সাব্বির আহম্মেদ বিপ্লব। বিপ্লবের চরিত্রে উঠে আসে একজন সত্য পথের সৈনিক। নাটকের সংলাপে মডেল তারকা বিপ্লবের দাদা গ্রামের বাড়িতে মাদক কেনাবেচা শুরু করেছে। ঠিক এমনটি রাজধানী ঢাকা থেকে বন্ধু বান্ধবী নিয়ে গ্রামের বাড়ি বেড়াতে গেলে মাদকের এই ভয়াবহ চিত্র ধরা পড়ে অভিনেতা বিপ্লবের চোখে।

বিপ্লব তার দাদার সাথে কোন প্রতিবাদ না করেই প্রশাসনকে খবর দিয়ে তার দাদাকে মাদক কেনাবেচার অপরাধে ধরিয়ে দেয়। বিপ্লবের এই মহানুভবতা দেখে তার সাথে বেড়াতে যাওয়া বন্ধু বান্ধবী সকলেই খুশি হয়ে ওঠে।

এ বিষয়ে উদীয়মান তরুণ মডেল তারকা সাব্বির আহম্মেদ বিপ্লব শাপলা নিউজ’কে জানায়, মডেল হিসেবে কাজ করার ইচ্ছা অনেক আগেই থেকে। আমি ‘পাপ’ নাটকে মেন হিরোর চরিত্রে অভিনয় করেছি।

বিপ্লব আরও বলে জানিনা,কেমন হয়েছে আমার অভিনয়টা। তবে মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হয়ে ওঠার জন্য এই মাদক বিরোধী নাটকের জন্ম দেওয়া। পরিশেষে দোয়া করবেন আমার জন্য। আল্লাহ হাফেজ।

News Desk
আমরা স্বাধীনতার পক্ষে
http://www.shaplanewsbd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *